বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

ট্রাফিক পুলিশের সচেতনতামুলক সভা

ট্রাফিক পুলিশের সচেতনতামুলক সভা

মোঃ শাহরিয়ার রিপন ঃ- চট্টগ্রাম

সুশাসন প্রতিষ্ঠার নির্মিত্ত্বে অংশজনের অংশগ্রহণ পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

ট্রাফিক বন্দর বিভাগ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে ও টিআই ( ইপিজেড ) কামরুজ্জামান রাজ এর সঞ্চালনায় ও সার্বিক তত্ত্বাবধানে মালিক ও শ্রমিকদের সমন্বয়ে অনুষ্ঠিত সচেতনতা মুলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,
মোহাম্মদ মুস্তাফিজুর রহমান, ডিসি ট্রাফিক বন্দর,
উপস্থিত ছিলেন, রাশেদুল হক চৌধুরী, এডিসি ট্রাফিক বন্দর ,মোঃ আমির ফারুক, টিআই প্রশাসন,
টিআই ইপিজেড মোঃ কামরুজ্জামান রাজ,প্রমুখ।

এসময়ে উপস্থিত ছিলেন মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ,মালিক ও শ্রমিকদের বিভিন্ন সমস্যার প্রশ্নের উত্তর দেন, ডিসি ট্রাফিক বন্দর মোহাম্মদ মুস্তাফিজুর রহমান, সচেতনামূলক বক্তব্যে বলেন, সড়কের শৃঙ্খলা আনয়নের লক্ষ্যে ড্রাইভার হেলপার ও মালিকদের কে সচেতন হতে হবে।

সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে তিনি বলেন, আপনার আমার আমাদের সবার একটি পরিবার আছে, সে পরিবারের কথা চিন্তা করে আপনারা যখন রাস্তায় চলাচল করবেন যখন গাড়ি চালাবেন সবাই সচেতনতা অবলম্বন করবেন বিশেষ করে ট্রাফিক আইন যথাযথভাবে প্রতিপালনের সর্বদা সচেষ্ট থাকবেন। ট্রাফিক আইনের উপর দিকনির্দেশনা দিয়ে তিনি বলেন,যত্রতত্র সড়কে যানবাহন পার্কিং বন্ধ করতে হবে। নির্ধারিত স্থানে গাড়ি পার্কিং করতে হবে। নিয়ন্ত্রিত গতির মধ্যে গাড়ি চালাতে হবে। ওভার টেকিং সাবধানতার সাথে করতে হবে। সর্বপরি পথচারী ও যাত্রী সাধারনের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com